Light of hope | আশার আলো

THE LIGHT OF HOPE | আশার আলো


THE LIGHT OF HOPE

  • একটি ঘরে চারটি মোমবাতি জ্বলছিল
  • প্রথম মোমবাতিটি বলল আমি" শান্তি,
  • বেশিক্ষেণ থাকিনা" এই বলে প্রথম মোমবাতিটি নিভে গেল ।
  • তখন দৃতীয় মোমবাতি বলল
  • আমি" বিশ্বাস' যেখানে শান্তি নেই আমিও সেখানে থাকতে পারব না" বলে দিৃতীয়টিও নিভে গেল।
  • এবার তৃতীয় মোমবাতি বলল আমি" ভালোবাসা ' যেখানে শান্তি আর বিশ্বাস নেই সেখানে আমার থাকা অসম্ভব এই বলে তৃতীয় টিও নিভে গেল।
  • এবার একটি বাচ্চা ছেলে ঘরটিতে প্রবশ করল
  • দেখলো চারটে মোমবাতির মধ্যে তিনটে মোমবাতি নিভে গেছে।
  • শ্তধু একটা মিট মিট করে জ্বলছে।
  • তখন বাচ্চা ছেলেটি কাঁদতে কাঁদতে চতুর্থ মোমবাতি কে জিগ্যেস করল" তুমি জ্বলছ কেন?
  • তুমিও নিভে যেতে পারতো! "
  • চতুর্থ মোমবাতি তখন বলল" আমি' আশা।
  • আমি সব সময়ই থাকি। এখন তুমি চাইলে আমাকে দিয়ে এই তিনটিকেও জ্বালিয়ে তুলতে পার।
  • অর্থাৎ 'শান্তি' 'বিশ্বাস' 'ভালোবাসা' কে ফিরিয়ে আনতে পার।
  • আশা ই তো মানুষকে বাঁচিয়ে রাখে।

  • Tags: Quran Audio Islamic Naat Qawwali

    Previous Post Next Post